বাসাভাড়া নিয়ে ঝগড়া : বাড়িওয়ালাকে পিটিয়ে মারলো ভাড়াটিয়া

বাসাভাড়া চাওয়া নিয়ে ঝগড়ার সময় ভাড়াটিয়ার রডের আঘাতে আবু আলম আকন নামে বাড়িওয়ালার মৃত্যু হয়েছে। মাদারীপুরের শিবচর পৌরসভার গুয়াতলা এলাকায় এঘটনা ঘটে। ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত আবু আলমের ৩তলা বাড়ির নিচতলায় মায়া বেগম নামে এক ভাড়াটিয়া ৩ বছর ধরে বসবাস করে আসছেন। মায়া বেগম ও তার পরিবারকে বাড়িওয়ালা আবু আলম আকন দীর্ঘদিন ধরেই বাড়ি ছেড়ে দিতে নোটিশ দিয়ে আসছিলেন।

কিন্তু ভাড়াটিয়া কিছুতেই বাড়ি ছাড়তে রাজি হচ্ছিলেন না। এরই জেরে গত সোমবার দুপুরে বাড়িওয়ালা আবু আলম আকনের সঙ্গে ভাড়াটিয়া মায়া বেগমের ঝগড়া হয়। এক পর্যায় ভাড়াটিয়া মায়া বেগমের ভগ্নিপতি বিপ্লব মিয়া ও তার সহযোগীরা বাড়িওয়ালা আবু আলম আকন ও তার পরিবারের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় আবু আকনকে লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে বিপ্লব ও তার সহযোগীরা। পরে আবু আকনকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মারা যান আবু আলম আকন।

এ ঘটনায় একজন প্রত্যক্ষদর্শী জানান, বাড়িভাড়া নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। গত সোমবার দুপুরে বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার মধ্যে ঝগড়া বিবাদ ও মারামারির ঘটনা ঘটে।

এ ব্যাপারে শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ গণমাধ্যমকে বলেন, মারামারির ঘটনায় আবু আলম আকন বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা করেছিলেন। কিন্তু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। পরবর্তি করণীয় নিয়ে ভাবছি।

 

টাইমস/এসএন

Share this news on: