বেড়াতে নিয়ে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ : চট্টগ্রামে যুবক গ্রেপ্তার

এবার স্কুলছাত্রী ধর্ষণ মামলায় চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থেকে চান্দু মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার ডবলমুরিং থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার চান্দু মিয়া ডবলমুরিং থানার বরখাস্ত হওয়া পুলিশের এসআই হেলালের সোর্স হিসেবে এলাকায় পরিচিত। এ মামলায় এখন পর্যন্ত এক তরুণীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্য আসামিরা হলেন- ভিকটিম স্কুলছাত্রীর বান্ধবী নুরী আক্তার (২০), নুরীর স্বামী মো. অন্তর (২২) এবং রবিন হোসেন (২২)।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ গণমাধ্যমকে বলেন, চান্দু মিয়ার চারতলা বাড়িতে ভাড়া থাকেন নুরী ও তার স্বামী। নুরী আগে থেকে চান্দুকে অসামাজিক কাজে সহযোগিতা করে আসছিলো বলে জানা গেছে। ধর্ষণের শিকার স্কুলছাত্রী সপ্তাহখানেক আগে ফেনী থেকে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় চাচার বাসায় বেড়াতে আসে।

ভিকটিম স্কুলছাত্রীর চাচাতো বোনের বান্ধবী নুরী আক্তার। সেই সুবাদে নুরীর সঙ্গেও ভিকটিম স্কুলছাত্রীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।

গত রোববার সন্ধ্যায় নুরী ওই স্কুলছাত্রীকে তার বাসায় বেড়াতে নিয়ে যায়। ওইদিন রাত সাড়ে নয়টার দিকে ওই স্কুলছাত্রীকে কৌশলে চান্দু মিয়ার বাসায় নিয়ে যায় নুরী আক্তার। পরে চান্দু মিয়া ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে। নুরী বাইরে থেকে দরজা বন্ধ করে পাহারা দিচ্ছিল।

এ ঘটনার পর ভিকটিম স্কুলছাত্রী চাচার বাসায় ফিরে এসে সবকিছু খুলে বলে। এসময় পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল থেকে থানায় খবর দেয়া হলে পুলিশ চান্দু মিয়াকে পতেঙ্গা এলাকা থেকে গ্রেপ্তার করে।

 

টাইমস/এসএন

Share this news on: