বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ছোটভাইয়ের গার্লফ্রেন্ডকে গণধর্ষণ!

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এবার ছোটভাইয়ের গার্লফ্রেন্ডকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে গণধর্ষণের অভিযোগ উঠেছে বড় ভাই ও তার বন্ধুদের বিরুদ্ধে। নির্যাতিত ওই ছাত্রীর মা বাদী হয়ে গণধর্ষণের অভিযোগে আড়াইহাজার থানায় মামলা করেছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার ব্রাক্ষ্মণদী এলাকায় অভিযান চালিয়ে ওই ছাত্রীর বয়ফ্রেন্ডসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো আড়াইহাজার উপজেলার ব্রাক্ষ্মণদী এলাকায় মোতালিবের ছেলে নজরুল ইসলাম (২৫) তার বড় ভাই বাদল (৩৭) একই এলাকার মধ্যপাড়ার আবুল হোসেনের ছেলে মুছা (২৪)।

মামলার সূত্রে জানা গেছে, আড়াইহাজার উপজেলার ডহর মারুয়াদী এলাকার স্থানীয় মহিলা মাদ্রাসায় পড়াশোনা করে ওই ছাত্রী। গ্রেফতার বয়ফ্রেন্ড নজরুল নিজের পরিচয় গোপন করে ছদ্মনামে ওই ছাত্রীর সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ১২ অক্টোবর সন্ধ্যায় ওই ছাত্রী বাসা থেকে পরীক্ষার ফি’র টাকা দিয়ে মাদ্রাসায় রওনা হন। কিন্তু আধা ঘন্টা পর কিশোরীর মা মাদ্রাসায় গিয়ে জানতে পারে তার মেয়ে সেখানে যায়নি। পরে জানা যায়, নজরুল ওই ছাত্রীকে ফুসলিয়ে বাড়ি হতে বের করে দেখা করে তাকে একটি পরিত্যাক্ত স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় নজরুলের বড় ভাই বাদল ও বন্ধু মুছা সেখানে হাজির হয় এবং নজরুলকে শাসিয়ে ওই ছাত্রীকে বাড়িতে পৌঁছে দিবে বলে নজরুলকে তাড়িয়ে দেয়। ওই দিন রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ব্রাক্ষ্মণদী রবিন্দ্র বাবুর পুকুর পাড়ের একটি জঙ্গলে নিয়ে ছাত্রীকে পালাক্রমে বাদল ও মুছা ধর্ষণ করে। পরে তারা ওই ছাত্রীকে তাড়িয়ে দেয়। লোক লজ্জার ভয়ে ছাত্রীটি প্রথমে কিছু না বললেও গত ১৫ অক্টোবর তার বাবা মাকে বিস্তারিত জানায়। পরে মেয়েকে নিয়ে আড়াইহাজার থানায় গিয়ে মামলা দায়ের করেন মা।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছেন বলেও উলে­খ করেন তিনি।

 

টাইমস/টিএইচ

Share this news on: