‘গণতন্ত্রহীন’ দেশ এখন গভীর সংকটে: ইবরাহিম

২০ দলীয় জোটের শরিক দল কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, ভোটাধিকারসহ মৌলিক অধিকার থেকে দেশের জনগণ বঞ্চিত। দেশ এখন গভীর সংকটে পড়েছে। এদেশের গণতন্ত্র আজ প্রশ্নবিদ্ধ।

শুক্রবার বিকালে রাজধানীর মহাখালীর দলীয় কার্যালয়ে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ডাটাবেজের মাধ্যমে দলীয় নেতাকর্মীদের তথ্য সংগ্রহের জন্য এই কর্মসূচি আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। নতুন সদস্য ও নবায়ন ফি ২০ টাকা।

সৈয়দ ইবরাহিম দাবি করে বলেন, মুক্তিযুদ্ধের মূল চেতনা থেকে সরে যাওয়ার কারণেই দেশে এই সংকট সৃষ্টি হয়েছে। এই সংকট শুধু ২০ দলীয় জোট ও ঐক্য ফ্রন্টের জন্যই শুধু নয়। এটি একটি জাতীয় সংকট। এই সংকট উত্তরণের জন্য সব রাজনৈতিক দলকেই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে একটি জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কল্যাণ পার্টি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। দলটির সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে আজকের এই কর্মসূচি।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব এমএম আমিনুর রহমান, জাতীয় স্থায়ী কমিটির সদস্য ফোরকান ইবরাহিম, এম ইলিয়াস, ভাইস চেয়ারম্যান বেনী আমিন প্রমুখ।

 

টাইমস/টিআর/এক্স

Share this news on: