ঠাকুরগাঁয়ে টাক্টর চালককে পিটিয়ে হত্যা, আটক ২

ঠাকুরগাঁও সুগার মিলে আখ দেয়ার সিরিয়ালকে কেন্দ্র করে সুরেশ চন্দ্র রায় নামে এক ট্রাক্টর চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ১১টায় শহরের রোড এলাকার সুগার মিলে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার দক্ষিণ মুর্শিদহাট গ্রামের আব্দুল হামিদের ছেলে ও ট্রাক্টর চালক আব্দুর রহিম এবং তার ছেলে হেলপার সোহাগ আলী।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, সোমবার রাতে দিনাজপুরের বোচাগঞ্জ সুগার মিল থেকে ঠাকুরগাঁও সুগার মিলে আখ নিয়ে আসে চালক সুরেশ চন্দ্র রায় ও আব্দুর রহিম। এরপর আখ দেয়ার সিরিয়ালকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়, একপর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। আব্দুর রহিম ও তার ছেলে মিলে সুরেশকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় সুরেশকে হাসপাতালে ভর্তি করায়, পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. রকিবুল আলম বলেন, নিহত সুরেশ চন্দ্র রায়ের শরীরের বিভিন্ন অংশে আঘাতের দাগ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

 

টাইমস/এসজে/এসএন

Share this news on: