পরকীয়া দেখে ফেলায় তিন সন্তানকে হত্যাচেষ্টা, গৃহবধূর নামে মামলা

পরকীয়া দেখে ফেলায় তিন সন্তানকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। ঢাকার ধামরাইয়ে শুক্রবার রাত ২টার দিকে উপজেলার সুয়াপুর ইউনিয়নের কুটিরচর গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে প্রবাসী স্বামী আনোয়ার হোসেন দেশে ফিরে তার স্ত্রীকে পাথর দিয়ে আঘাত করে। গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার হাসপাতাল থেকেও ওই নারী নিরুদ্দেশ হয়েছে বলে জানান আনোয়ার হোসেন।

প্রতিবেশীরা জানান, ২০২০ সালের ২৪ ফেব্রুয়ারি কাতার যান আনোয়ার। এদিকে ওই প্রবাসীর স্ত্রী মো. রাশেদুল ইসলাম নামে দুবাই ফেরত এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। শুক্রবার রাত ২টার দিকে প্রবাসীর স্ত্রী ও দুবাই ফেরত ওই যুবককে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে তার তিন সন্তান।

বিষয়টি জেনে যাওয়ার ভয়ে তিন সন্তানকে ধরে বঁটি দিয়ে গলাকেটে হত্যাচেষ্টা করেন তাদের মা। এ সময় তারা চিৎকার করলে আশপাশের লোকজন লাঠিসোটা নিয়ে এগিয়ে এসে তাদের রক্ষা করে।

এদিকে গত শনিবার বাড়িতে ফেরেন তার কাতার প্রবাসী স্বামী আনোয়ার হোসেন। এর পর তিন সন্তান ও প্রতিবেশীরা তাকে বিষয়টি জানান। ঘটনাটি সহ্য করতে না পেরে প্রবাসী স্বামী তার স্ত্রীকে পাথর ছুড়ে উপর্যুপরি আঘাত করে। গুরুতর আহত অবস্থায় পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ব্যাপারে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছে গৃহবধূর স্বামী আনোয়ার হোসেন।

তদন্তকারী কর্মকর্তা আব্দুস সালাম বলেন, তদন্তসাপেক্ষে এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

টাইমস/এসজে/এসএন

Share this news on: