ময়মনসিংহে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সোহেলি শারমিনের প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ করেছেন ময়মনসিংহের স্থানীয়রা। বিক্ষোভে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এই বিক্ষোভ কর্মসূচি পালন করেন মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের নেতৃবৃন্দরা।

বিক্ষোভে বক্তারা অভিযোগ করেন- ভালুকা থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনুর বিরুদ্ধে মিথ্যাচার ও কটুক্তি করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোহেলি শারমিন। এছাড়াও তিনি সরকারি টাকা আত্মসাৎ এবং হাসপাতালের স্টাফ, রোগী ও স্বজনদের সঙ্গে অসদাচরণসহ নানা অনিয়ম করেছেন।

এ সময় মহাসড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে প্রশাসনের ঊর্দ্ধতন কর্মকর্তাদের আশ্বাসে কর্মসূচি তুলে নেওয়া হয়।

এদিকে সকল অভিযোগ অস্বীকার করেছেন ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোহেলি শারমিন। তার দাবি ময়মনসিংহে হাসপাতালে তিনি মানুষকে সর্বোচ্চ সেবা দিয়েছেন। স্থানীয় কয়েকজনের স্বার্থে আঘাত লাগায় স্বার্থান্বেষীরা তার বিরুদ্ধে লেগেছে।

 

টাইমস/এসজে/এসএন

Share this news on: