আফগান সিরিজে বাংলাদেশ টি-টোয়েন্টি দলে দুই নতুন মুখ

ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে শুরু হবে ওয়ানডে সিরিজটি। এরপর ৩ ও ৫ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ম্যাচ দুটি।

এই দুই ম্যাচের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে গড়া দলটিতে নতুন মুখ ইয়াসির আলী ও মুনিম শাহারিয়ার। ইয়াসির আলী সবশেষ বিপিএলে খেলেছিলেন খুলনা টাইগার্সের হয়ে। ১১ ম্যাচে ১৩৯.৪৯ স্ট্রাইক রেটে খেলে ২১৯ রান নিয়েছিলেন। মুনিম শাহারিয়ার খেলেছেন ফরচুন বরিশালের হয়ে। ছয় ম্যাচে ১৭৮ রান করা এই ২৩ বছর বয়সী ব্যাটেরর স্ট্রাইক রেট ছিল ১৫২।

বাদ দেয়া হয়ছে আমিনুল ইসলাম বিপ্লব, কামরুল ইসলাম রাব্বি, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, পারভেজ ইমন, শামীম পাটোয়ারি, সাইফ হাসান ও আকবর আলীকে।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মাহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ,শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহামদ নাঈম শেখ


Share this news on: