কেন মেট্রোরেলে না উঠে ফিরে যাচ্ছে যাত্রীরা ?

মেট্রোরেলের সপ্তম দিন। আগারগাঁও মেট্রো
স্টেশনের সামনে নেই কোন দীর্ঘসারি। ছড়িয়ে ছিটিয়ে আছে মানুষ। অনেকে একরাশ মন খারাপ নিয়ে ফিরে যাচ্ছেন বাসায়। অনেকে প্রথমবার এসেছেন স্বপ্নের মেট্রো করে ঘুরতে। আবার অনেকেই এসেছেন সময় বাঁচতে, দ্রুত নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে। কিন্তু কারোরই আজ
মন ভালো নেই। 

আগারগাঁও মেট্রোস্টেশনের প্রবেশ মুখের গেইটে নীল রংয়ের কাগজে লেখা 'প্রতি মঙ্গলবার মেট্রো ট্রেন চলাচল বন্ধ থাকবে'। যারা আজ এসেছেন তাদের কেউ জানতেন না সাপ্তাহিক বন্ধের এই খবর। পত্রিকা থেকে টেলিভিশনের কোথাও দেখেনি তারা। 

শরীয়তপুর থেকে পরিবার নিয়ে ঘুরতে এসেছেন এক ব্যবসায়ী। দুই ছেলে ও স্ত্রী নিয়ে আসতে খুব ভোরে রওয়ানা দেন তিনি। খরচ হয়েছে ১৭০০ টাকা,সকালের নাস্তা করা হয়নি কারো। আগারগাঁও স্টেশনে এসে ক্ষোভে ফেটে পড়েন। বলেন,' স্বপ্ন পূরণের যাত্রায় পরিবার নিয়ে এসেছি সেই শরীয়তপুর থেকে কিন্তু এসে দেখি আজ নাকি বন্ধ। এটা ভালো করে প্রচার করবে না।

দুই বন্ধু নিয়ে আরেক শিক্ষার্থী এসেছেন প্রথমবার। বন্ধুদের সাথে ঘুরে দেখবেন মেট্রো ট্রেন। বলেন,' শীতের সকালের স্বাদের ঘুম ফেলে আসলাম। বন্ধ দেখে খারাপ লাগছে,পরের বার ওঠব সমস্যা নেই। 

 উল্লেখ্য,গত বছরের শেষে ২৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেট্রোরেল উদ্ভোধন করেন। প্রথমবার উত্তরার দিয়া বাড়ী থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রো ট্রেন চলাচল শুরু হয়।

Share this news on: