হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, করাতে হয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী সুস্মিতা সেন। দুই দিন আগে হার্ট অ্যাটাকও হয়েছে এ অভিনেত্রীর, যে কারণে তার অ্যাঞ্জিওপ্লাস্টি করানো লেগেছে। বৃহস্পতিবার (২ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সুস্মিতা নিজের বর্তমান শারীরিক অবস্থার কথা জানান এ বলিউড অভিনেত্রী।

সুস্মিতা সেনের হার্ট অ্যাটাক এবং হৃদরোগে আক্রান্ত হওয়ার খবরটি তার ভক্ত-অনুরাগীদের জন্য বিনা মেঘে বজ্রপাতের মতোই এসেছে। সুস্মিতার পোস্টে ভক্ত ও অনুসারীরাদের সবাই এ অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

বাবা সুবীর সেনের সঙ্গে ছবি শেয়ার করে দেওয়া এক পোস্ট সুস্মিতা সেন বলেন, “হৃদয়কে খুশি আর সাহসী রাখো সোনা, এটা তোমার পাশে তখন দাঁড়াবে যখন সবচেয়ে বেশি দরকার। (আমার বাবা সুবির সেনের জ্ঞানগর্ব কথা)। কয়েকদিন আগে আমি হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলাম... অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। স্টেন্ট বসেছে।”

এ অভিনেত্রী আরও বলেন, “সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো আমার কার্ডিওলজিস্ট পুনরায় নিশ্চিত করেছেন যে আমার হৃদয় স্বাভাবিকের তুলনায় বড়। সময়মতো প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ায় অনেককে ধন্যবাদ। পরে এ বিষয়ে আরেকটি পোস্ট করব। এখন শুধু বলব সব ঠিক আছে এবং আমি নতুন করে জীবন শুরু করতে প্রস্তুত! আমি তোমাদের অনেক ভালোবাসি।”

সুস্মিতার ভক্ত-অনুরাগীরা ওই পোস্টে তার সুস্বাস্থ্য কামনা করেছেন। এক ব্যবহারকারী বলেন, “সুস্থ হয়ে উঠুন। আপনার দ্রুত আরোগ্য কামনা করছি।” আরেক ব্যবহারকারী বলেন, “হায় খোদা! তোমার যত্ন নিও! আলহামদুলিল্লাহ আপনি এখন ঠিক আছেন জেনে ভালো লাগল! আপনার জন্য সবসময় অনেক ভালোবাসা।”

শিগগিরই সুস্মিতা সেনকে আর্য সিজন ৩-এ দেখা যাবে। এর আগে, ২০১৯ সালে ইনস্টাগ্রামে যোগদানের কারণ হিসেবে নিজের স্বাস্থ্যের কথা উল্লেখ করেছিলেন সুস্মিতা। এ অভিনেত্রী বলেছিলেন, আমি খুব অসুস্থ ছিলাম এবং আমার চুল পড়ে যাচ্ছে। শরীরে স্টেরয়েডের প্রভাবের কারণে আমার চেহারা নষ্ট হয়ে যাচ্ছিল।”

তিনি আরও বলেন, “এ সময়ে আমার মাথায় একটা চিন্তা এলো- এটা যদি আমাকে মেরে ফেলে, মানুষ কখনও জানবে না আমি কে! তাই এক রাতে ইনস্টাগ্রামে গিয়ে এ পেজটা খুলেছিলাম।”

Share this news on: