দেবের বিরুদ্ধে আদালতে গুরুতর অভিযোগ প্রবীণ দম্পতির

কলকাতার বড় পর্দার জনপ্রিয় অভিনেতা দেব। প্রায় ১৭ বছর আগে অভিনয় জগতে পা রেখেছেন তিনি। দীর্ঘ এই ক্যারিয়ারে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন এই অভিনেতা।

সম্প্রতি এ অভিনেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে আদালতের দ্বারস্থ হয়েছেন তারই প্রতিবেশী প্রবীণ দম্পতি। তাদের অভিযোগ, দেবের ফ্ল্যাটে প্রতিনিয়ত গানবাজনায় শান্তিভঙ্গ হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন ওই দম্পতি।

জানা গেছে, দক্ষিণ কলকাতার একটি আবাসনে থাকেন অভিনেতা দেব। আর তারই প্রতিবেশী নিকোলাস ওয়ারেন বার্ড অভিনেতার বিরুদ্ধে মামলাটি করেছেন।

প্রবীণ দম্পতি বলেন, বসবাসের জায়গায় মিউজিক স্টুডিওর ব্যবসা করছেন দেব। আর ওই স্টুডিওর গানবাজনায় তাদের শান্তিভঙ্গ হচ্ছে। যদিও এই অভিযোগে কলকাতার আলাদত সরাসরি হস্তক্ষেপ না করে দেবের প্রতিবেশীকে কলকাতা পৌরসভায় যেতে বলেছেন উচ্চ আদালত। সেই সঙ্গে এই বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত জানাবেন পৌরসভার লাইসেন্স বিভাগের প্রধান ম্যানেজার।

এ বিষয়ে আলাদত পৌরসভার অবস্থান জানতে চাইলে, পৌরসভার আইনজীবী শুভ্রাংশু পাণ্ডা আদালতে বলেন, নিজের বাসস্থানে কেউ ছোটখাটো ব্যবসা করলে সেই অনুমতি দেওয়া হয়। তাই দেবকেও অনুমুতি সাপেক্ষে সেই লাইসেন্স দেওয়া হয়েছে।

মামলাকারীর আইনজীবী পার্থসারথি দেববর্মন বলেন, বসবাসের জায়গায় কোনও ভাবেই ব্যবসা করা যায় না। বর্তমানে আমরা পৌরসভার সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি। এরপর বিষয়টি নিয়ে উচ্চ আদালত মামলা করব।

এ দিকে, আদালতে দেবের পক্ষে জানানো হয়, কারও সমস্যার সৃষ্টি করে কোনও ব্যবসায়িক কার্যক্রম চলছে না।

Share this news on: