ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে নারীকে মারধোরের অভিযোগ


রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক নিলয় কুমার মন্ডলের বিরুদ্ধে মারধোরের অভিযোগ করেছেন এক নারী।৩০ মার্চ বৃহস্পতিবার বেলা ১২টায় এ ঘটনা ঘটে।হাসপাতাল সূত্রে জানাজায় ওই নারী চুক্তি ভিক্তিক রমেকে আয়ার কাজ করেন।

ভুক্তভোগী ওই নারী জানান,রংপুর মেডিকলের ৫ম তলা গাইনী শাখায় অপারেশন চলাকালীন সময়ে অভিযুক্ত চিকিৎসক নিলয় আমার কাছ থেকে টেপ এবং হ্যাক্সিসল চান। কিন্তু আমার কাছে এসব নেই জানালে উনি আমার গলা টিপে ধরে এবং হাতের আংগুল মোচর দেয়।এক পর্যায়ে আমি ওখানে অজ্ঞান হয়ে পরি।তার সাথে আরো কয়েকজন মিলে আমাকে মারধোর করে সেখান থেকে বের করে দেয়। আমি এর সুষ্ঠ বিচার চাই।

অভিযুক্ত ইন্টার্ন চিকিৎসক নিলয় জানান,আমার মায়ের অপারেশন হচ্ছিল, আমি আগে থেকেই সব কিছু রেডি কর রাখছিলাম কিন্তু অপারেশনের সময় দেখি অনেক কিছু চুরি হয়েছে।পরে আমি খালাকে বলি এগুলো ফেরত দিতে কিন্তু তিনি দিতে অস্বীকার করেন।এতে আমি তাকে অপারেশন থিয়েটার থেকে বের করে দেই। 

মারধোরের অভিযোগ করলে তিনি আরো জানান,আমরা কেউ তার গায়ে হাত দেইনি। তাকে শুধু বের করে দেয়া হয়েছে।রংপুর মেডিকেলের অপারেশন থিয়েটারে অনেক বেশী পরিমান চুরি হয়।এতে বিপাকে পরেন রোগীর স্বজনরা এবিষয়টা আসলে দেখা উচিত।


এবিষয়ে রংপুর মেডিকেল কলেজের পরিচালক ইউনুস আলীকে মুঠোফোনে যোগাযোগ করেও কোন সাড়া মেলেনি। 

Share this news on: