বরিশালে মাদ্রাসার এতিম ছাত্রদের খাবার দিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী

বরিশালে এতিম মাদরাসা ছাত্রদের মধ্যে খাবার বিতরণ করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী শিক্ষার্থী।

গত ২৬ ফেব্রুয়ারি নগরীর ৪ নং ওয়ার্ডের ভাটিখানার গাউয়ারসার এলাকার বাইতুল মোমেন মসজিদ কমপ্লেক্সের অন্তর্গত হিফজ মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে এ  খাবার বিতরণ করা হয়়

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী যারিফ জামাল খাবার বিতরণ শেষে মাদ্রাসার ছাত্রদের সাথে কিছু সময় কাটান তিনি। এ সময় যারিফের বড় ভাই শিহাব জামাল ও তাঁদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 
 
মাদ্রাসার শিক্ষকরা জানিয়েছেন, মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণসহ নগদ অর্থ প্রদান করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী যারিফ জামাল। এই বাইতুল মোমেন মসজিদ কমপ্লেক্সের নির্মাণেও যারিফের পরিবার নানাভাবে সহযোগিতা করেছে। 

মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে একবেলা খাবার বিতরণ ও অসহায় এতিম ছাত্রদের মাঝে নগদ অর্থ প্রদান করায় যারিফ জামালকে ধন্যবাদ জানায় মাদ্রাসা কর্তৃপক্ষ।

উল্লেখ্য, দুই যুগেরও বেশি সময় যুক্তরাষ্ট্রে বসবাস করছেন মুস্তাফা জামাল ও ফারজানা জামাল দম্পতি। তাঁদের দুই ছেলে শিহাব জামাল ও যারিফ জামাল নিউইয়র্কের জেনেরাল ডগ্লাস মাকারথুর মাধ্যমিক বিদ্যালয়ে ১১ এবং ১২ গ্রেডে পড়াশুনা করছেন । পড়াশুনার পাশাপাশি তাঁরা দুইজনই বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত আছেন।

Share this news on: