বাংলাদেশে মুক্তি পাচ্ছে অ্যানিমেল, যেদিন থেকে দেখা যাবে

বিভিন্ন দেশে মুক্তির পর এবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে বলিউড অভিনেতা রণবীর কাপুরের ‘অ্যানিমেল’। আনকাট সেন্সর পাওয়ায় আগামী বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) থেকে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখা যাবে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন।

তিনি জানান, বাংলাদেশে আনকাট সেন্সর পেয়েছে ‘অ্যানিমেল’। বৃহস্পতিবার থেকে সারাদেশে চলবে সিনেমাটি। বুধবার থেকেই অনলাইনে টিকেট সংগ্রহ করা যাবে।

গত শুক্রবার (১ ডিসেম্বর) ভারতে একাধিক ভাষায় মুক্তি পায় ‘অ্যানিমেল’। সিনেমাটি মুক্তির আগেই অগ্রিম টিকিট বিক্রিতে দাপট দেখানোর পর মুক্তির প্রথম দিনেই ভেঙেছিলো ‘পাঠান’-এর রেকর্ড।

ইতোমধ্যেই বিশ্বব্যাপী মুক্তির প্রথম ৪ দিনেই প্রায় ৫০০ কোটি রুপি বক্স অফিস কালেকশন করেছে সিনেমাটি। বিশ্লেষকদের মতে, এভাবে চলতে থাকলে খুব দ্রুত পৌঁছে যাবে হাজার কোটি আয়ের বলিউড সিনেমার তালিকায়।

ভারতে মুক্তির পর বাংলাদেশি দর্শকদের মনে চিন্তা ছিল, দেশে কবে মুক্তি পাবে অ্যানিমেল। আনকাট সেন্সর পাওয়ার খবরে তাই স্বস্তি মিলেছে সিনেমাপ্রেমীদের মনে। সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশের প্রেক্ষাগৃহে বৃহস্পতিবার থেকেই দেখা যাবে সিনেমাটি।

প্রসঙ্গত, ‘অ্যানিমেল’ সিনেমায় বাবা-ছেলের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর ও অনিল কাপুর। তাদের মধ্যকার জটিল সম্পর্কের রসায়নই এই সিনেমার মূল গল্প। যা নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। যেখানে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

Share this news on: