মারা যাননি পুনম পান্ডে, নতুন ভিডিওতে বললেন ‘বেঁচে আছি’

একদিন আগেই বলিউড পাড়ায় ছেয়ে যায় আলোচিত-সমালোচিত অভিনেত্রী পুনম পাণ্ডের মৃত্যুর খবর। ক্যারিয়ারের বেশিরভাগ সময় ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকতেন ইন্ডাস্ট্রির নাসা খ্যাত এ অভিনেত্রী। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে চিরবিদায়ের খবর ছড়ানোর পর পুনমের মৃত্যু নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও তার মৃত্যু নিয়ে সংশয়ে ছিলেন। তবে নাসা খ্যাত এ অভিনেত্রীর মৃত্যুর রহস্য আরও ঘনীভূত হয়েছে।

এ অভিনেত্রীর ভেরিভায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ওই ভিডিওতে পুনমকে বলতে শোনা যায়, ‘আমি বেঁচে আছি। আমি সার্ভিক্যাল ক্যানসারে মারা যাইনি।’ সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি বলতে বাধ্য হচ্ছি- এই যে আমি, বেঁচে আছি।’

শেয়ার করা ওই ভিডিওতে পুনম আরও বলেন, ‘আমি এটাই বলতে চাই- অন্যান্য ক্যানসারের মতো সার্ভিক্যাল ক্যানসারও পুরোপুরি নির্মূল করা যায়। এ জন্য শুধুমাত্র আপনাকে সব টেস্টগুলো করাতে হবে এবং এইচপিভি ভ্যাকসিন নিতে হবে।’

এই ভিডিও প্রকাশের পরপর আরও একটি ভিডিও প্রকাশ করা হয় পুনমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেই ভিডিওতে পুনমকে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে নিজের মৃত্যুর খবর ছড়ানোর জন্য দুঃখপ্রকাশ করতে দেখা যায়।

এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) ৩২ বছর বয়সে সার্ভিক্যাল ক্যানসারে (জরায়ুমুখ ক্যানসার) পুনমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেও এক পোস্টে মৃত্যুর কথা জানানো হয়। এ নিয়ে ভারতীয় গণমাধ্যমেও খবর প্রচারিত হয়।

তবে পুনমের মৃত্যুর ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া না পাওয়ায় এবং গণমাধ্যমে তার দেহরক্ষীর দেয়া সাক্ষাৎকারের পর অভিনেত্রীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। পুনমের দেহরক্ষী আমিন খান গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমি এই খবরটা একদমই বিশ্বাস করতে পারছি না। আমি চেষ্টা করছি তাঁর বোনের সঙ্গে যোগাযোগ করার।’ এরপরই অভিনেত্রীর মৃত্যুর বিষয়টিকে বানোয়াট হিসেবে ধরে নিতে শুরু করেন ভক্ত অনুরাগীরা।

পুনম পাণ্ডে ইন্ডাস্ট্রিতে সক্রিয় থাকলেও ক্যারিয়ারে নিজেকে সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে পারেননি। হিন্দি, ভোজপুরি, তেলেগু, কন্নড়সহ বিভিন্ন ভাষায় কাজ করেছেন। কিন্তু ভাগ্য হয়তো খারাপ ছিল। সফলতা যেন তার থেকে দূরত্বে চলেছে সবসময়। তবে ক্যারিয়ারে ভালো করতে না পারলেও নিজেকে ধীরে ধীরে ধাবিত করেন অনলাইন প্লাটফর্মগুলোয়। হয়ে উঠেন সোশ্যালে মিডিয়া সেনসেশন। তারপর তকমা পান ‘হট ডিভা’।

Share this news on: