বাবা হলেন ‘টুয়েলভথ ফেল’ খ্যাত অভিনেতা বিক্রান্ত

বলিউড অভিনেতা বিক্রান্ত ম্যাসি বর্তমানে বেশ আলোচনায়। নেপথ্যে তার অভিনীত ‘টুয়েলভথ ফেল’ সিনেমা। এ নিয়ে এখনো নানা আলোচনা চলে বিভিন্ন মহলে। ইন্ডাস্ট্রি থেকে শুরু করে দর্শকমহল, সবখানেই প্রশংসিত তিনি। এতে বেশ আনন্দিত ও উচ্ছ্বসিত এ অভিনেতা।

এবার আরও একটি আনন্দের খবর যোগ হলো বিক্রান্ত ম্যাসির জীবনে। বাবা হয়েছেন তিনি। বুধবার (৭ ফেব্রুয়ারি) তার স্ত্রী শীতল পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। আর এ খবর নিজেই জানিয়েছেন অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিক্রান্ত সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পুত্রসন্তানের বাবা হওয়ার কথা জানিয়ে লিখেছেন, ‘আনন্দের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে আমরা পুত্রসন্তানের মা-বাবা হয়েছি।’

এছাড়া পোস্টে একমাত্র সন্তানের জন্মের তারিখও উল্লেখ করেছেন। লিখেছেন, ‘৭ ফেব্রুয়ারি, ২০২৪।’ আর সবশেষ লিখেছেন, ‘ভালোবাসা, শীতল ও বিক্রম।’ আর এই দম্পতির পরিবারে প্রথম সন্তানের আগমনে শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত-শুভকাঙ্ক্ষীরা।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে অভিনেতা বিক্রম এক ঘোষণায় জানিয়েছিলেন, তিনি এবং শীতল প্রথম সন্তানের আশায় অপেক্ষা করছেন। ওই সময় তার পোস্টে তাদের বিয়ের ছবি ছিল।

২০১৫ সাল থেকে প্রেম করছিলেন অভিনেতা বিক্রান্ত ও শীতল। তাদের একসঙ্গে একতা কাপুর প্রযোজিত ‘ব্রোকেন বাট বিউটিফুল’ সিরিজেও দেখা গিয়েছিল। প্রায় চার বছর প্রেমের পর ২০১৯ সালে বাগদান সারেন তারা। এরপর ২০২২ সালে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে হিমাচল প্রদেশে বিয়ে হয় তাদের।

Share this news on: