বরিশাল বিভাগ আওয়ামী লীগকে আরো শক্তিশালী করা হবে: আমু

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রতিনিধি সভার মাধ্যমে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বরিশাল বিভাগের আওয়ামী লীগকে আরো শক্তিশালী করা হবে।

বৃহস্পতিবার আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগে হাইব্রিডদের আশ্রয় হবে না। জাতির পিতা চেয়েছিলো একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে। আর তারই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করে অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন।

প্রতিনিধি সভার সভাপতিত্ব করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন নিরীক্ষা কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আব্দুল্লাহ। সভায় প্রধান বক্তা ছিলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। সভা পরিচালনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আ ফ ম বাহউদ্দিন নাসিম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপদেষ্টা মণ্ডলীর সদস্য এডভোকেট ইউসুফ হোসেন হুমাউন, হাফিজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, আইন বিষয়ক সম্পাদক ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ. ম. রেজাউল করিম, পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রাব্বানী চিনু ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

বিভাগীয় প্রতিনিধি সভায় আওয়ামী লীগের বিভাগের দলীয় সকল সংসদ সদস্য, জেলা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়র, জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকরা অংশগ্রহণ করেন।

 

টাইমস/টিএইচ

Share this news on: