"জ্যাম" শিডিউল ফাঁসালেন ঋতুপর্ণা

টালিউডের আবেদনময়ী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কথা ছিল, গতকাল (সোমবার) থেকে বাংলাদেশে কাজ শুরু করবেন তিনি। কিছুদিন আগে নায়িকা চুক্তিবদ্ধ হয়েছিলেন বাংলাদেশি ছবি ‘জ্যাম’-এ। সেই ছবির কাজে আজ থেকে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।

তবে এই ধরণের কথা দিলেও, বাংলাদেশে আসেননি তিনি। জানিয়েছেন, কলকাতায় বিশেষ কারণে আটকা পড়ে এই মুহূর্তে আসা সম্ভব হয়নি। তবে ছবিটির কাজ তিনি ঠিকই সাত দিন পর শুরু করবেন, ছবির প্রযোজক ও প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র নায়ক মান্নার স্ত্রী শেলী মান্নাকে এমনটা জানিয়েছেন ঋতুপর্ণা।

এই প্রসঙ্গে শেলী মান্না বলেন, ঢাকায় সোমবার থেকে শুটিংয়ে অংশ নেবার কথা ছিল ঋতুপর্ণার। কিন্তু একটি বিশেষ কারণে ঠিক সময়ে তিনি আসতে পারেননি। তবে সাত দিন পর ঢাকায় এসে এ ছবির শুটিংয়ে অংশ নিবেন। আমার সঙ্গে তার কথা হয়েছে।

তবে শেলী মান্না বিষয়টি পরিস্কার না করলেও গোপন সূত্রে জানা গেছে, বাংলাদেশে আসার জন্য ভিসা চেয়েছিলেন ঋতুপর্ণা। তবে এখনো সেই ভিসা হাতে পাননি তিনি। মূলত সেই কারণে জ্যামের শিডিউল সাত দিন পেছালেন ঋতুপর্ণা।

প্রয়াত সাংবাদিক আহমদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ ছবির কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও শেলী মান্না। আর ছবিটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।

‘জ্যাম’-এ ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করছেন আরিফিন শুভ, ফেরদৌস ও পূর্ণিমাসহ অনেকেই। রাজধানীর বেশকিছু জায়গায় এ ছবির শুটিং বর্তমানে চলছে।

জানা গেছে, এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা।

উল্লেখ্য, বাংলাদেশে ‘সাগরিকা’, ‘স্বামী ছিনতাই’, ‘রাঙা বউ’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা। সর্বশেষ তাকে দেখা গেছে চিত্রনায়ক আলমগীরের নির্দেশনায় ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে।

 

টাইমস/জেকে

Share this news on: