বাড়ির পথ ভুলে গেলেন সাইফ

বলিউড তারকা সাইফ আলী খান। মাত্র ৩৯ বছর বয়সেই বাড়ির পথ ভুলে গেলেন তিনি! নিজের বাসা থেকে বাড়ি যেতে পথিকদের সহায়তা নিতে হয় তাকে।

ঘটনা হলো, সাইফের বাবা ছিলেন পতৌদির নবাব। বাবার মৃত্যুতে সেই আসনে বসেছেন সাইফ আলী খান। কিন্তু নতুন নবাব নিজেই জানেন না, পতৌদির নবাবের বাড়ি কোথায়? কয়েকদিন আগে স্ত্রী কারিনা কাপুর খানের জন্মদিন উদযাপনের জন্য ছেলে তৈমুরকে নিয়ে ছুটছিলেন পতৌদি।

আর সেখানেই ঘটেছে বিধিবাম। পথ ভুলে গেছেন সাইফ আলী খান। পরে স্থানীয় লোকজনকে নিজের বাড়ির রাস্তা সম্পর্কে জিজ্ঞেস করলেন তিনি। এরপর সাহায্যে এগিয়ে আসেন পথিকরা।

২১ সেপ্টেম্বর শনিবার কারিনার জন্মদিন। এদিন জীবনের ৩৮ বছর শেষ করে ৩৯-এ পা রাখবেন তিনি (কারিনা)। আর সেই কারণেই মূলত পতৌদির ঐতিহ্যবাহী প্রাসাদে গিয়েছিলেন সাইফ পরিবার। আর সেখানেই ঘটেছে এই ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়েছে, গাড়িতে করে স্ত্রী আর সন্তানদের নিয়ে পতৌদি প্যালেসে যাচ্ছিলেন সাইফ। বিমানবন্দর থেকে একটা সাভ কার ভাড়া করেন তারা। সামনের আসনে চালকের পাশে বসেন সাইফ। ওই সময় পেছনে বসেছিলেন কারিনা আর তৈমুর। কিন্তু গাড়ির চালক হরিয়ানা থেকে পথ ভুলে অন্য রাস্তা ধরেছিলেন। ব্যস, এতেই ঘটল বিপত্তি। আর তখনই গাড়ি থেকে নেমে পথিকদের সাহায্য চাইলেন সাইফ আলী খান।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: