দিরাইয়ে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা তিন দিনের রিমান্ডে

সুনামগঞ্জের দিরাইয়ে শিশু তুহিন মিয়াকে (৫) নৃশংসভাবে হত্যার ঘটনায় তার বাবা ও দুই চাচাকে তিন দিনের রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার সুনামগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম শ্যাম কান্ত সিনহা এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দিরাই থানার এসআই আবু তাহের মোল্লা জানান, মামলায় পাঁচজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা হলেন নিহত তুহিন মিয়ার বাবা আব্দুল বাসির তিন চাচা জমশেদ আলী, মোছাব্বির আলী ও নাছির উদ্দিন এবং চাচাত ভাই শাহরিয়ার হোসেন।

আবু তাহের মোল্লা বলেন, এদের মধ্যে আব্দুল বাসির, চাচা জমশেদ আলী ও মোছাব্বির আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত এই তিনজনকে তিন দিনের রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করে।

তিনি জানান, নিহতের আরেক চাচা নাসির উদ্দিন ও চাচাত ভাই শাহরিয়ারকে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারার জবানবন্দি গ্রহণের জন্য ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়েছে।

সোমবার সকালে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে কদম গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তুহিনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তার পেটে দুটি ছুরি ঢোকানো ছিল, দুটি কান কাটা, এমনকি পুরুষাঙ্গও কেটে ফেলা হয়েছে। সে কাজাউড়া গ্রামের আবদুল বাছিরের ছেলে।

 

টাইমস/এইচইউ

Share this news on: