এবার বন্দরে নারী সহকর্মীর সঙ্গে কৃষি কর্মকর্তার আপত্তিকর ভিডিও ফাঁস

জামালপুর জেলা প্রশাসকের পর এবার নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক সরকারি কৃষি কর্মকর্তার সঙ্গে তার নারী সহকর্মীর ‘ঘনিষ্ঠ’ অবস্থার ভিডিও ফাঁস হয়েছে। ১৭ মিনিটের ওই ভিডিওটিতে কৃষি কর্মকর্তার সঙ্গে নারী সহকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

ঘটনাটি গত ৮ আগষ্ট ঘটলেও সম্প্রতি ওই ঘটনার ভিডিও ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে। ভিডিও প্রকাশ হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে সমালোচনার ঝড় ওঠে।

জানা গেছে, ১৭ মিনিট ৬ সেকেন্ডের ওই ভিডিওতে উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীনকে তার কক্ষে এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায়। ভিডিওতে তাদের দুজনকে খোলামেলা এবং আপত্তিকর অবস্থায় দেখা যায়। ভিডিওটি ফাঁস হওয়ার পর স্থানীয়দের মধ্যে সমালোচনা শুরু হয়। এ নিয়ে বন্দরজুড়ে তোলপাড় চলছে।

এরই মধ্যে এ ঘটনায় জড়িত উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীন এবং তার নারী সহকর্মীকে পৃথক স্থানে বদলি করা হয়েছে।

অবশ্য বিষয়টি স্বীকার করে উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীন বলেছেন, আমি ভুল করেছি। যা করেছি, শয়তানের প্ররোচনায় পড়ে করেছি।

এ বিষয়ে ওই নারীকর্মী বলেন, “জয়নাল সাহেব আমার ঊর্ধ্বতন অফিসার। চাকরির ভয় দেখিয়ে তিনি আমার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করেছেন। চাকরির ভয়ে আমি চুপ ছিলাম।”

বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা ফারহানা সুলতানা বলেন, এ ব্যাপারে আমি কিছু বলতে চাইছি না। ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে। তারাই যা ব্যবস্থা গ্রহণ করার করছে।

নারায়ণগঞ্জ জেলা কৃষি কর্মকর্তা কাজী হাবিবুর রহমান জানান, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। এরই মধ্যে জয়নালকে বন্দর উপজেলা থেকে বদলি করা হয়েছে। ওই নারী চাইলে যৌন হয়রানির ফৌজদারী মামলা করতে পারেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: