কুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

বুধবার দুপুরে এ ফল প্রকাশ করা হয়। ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মহিউদ্দিন আহমাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে ফলাফল ও ভর্তিসংক্রান্ত অন্যান্য তথ্য পাওয়া যাচ্ছে। আগামী ১৬ নভেম্বর শনিবার প্রথম বর্ষের বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের ভর্তি কার্যক্রম শুরু হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাপ্ত নম্বরের ভিত্তিতে বিভাগ সমূহে ভর্তির জন্য ১ থেকে ৬ হাজার ৯৯তম প্রার্থীর মেধাক্রম অনুযায়ী তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ১৬ নভেম্বর সকাল ৯টা থেকে মেধা তালিকার ১ থেকে ১ হাজার ৫০০তম পর্যন্ত অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তির জন্য ডাকা হয়েছে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, অনলাইনে ৬ নভেম্বর থেকে বিভাগ পছন্দক্রম দেওয়া যাবে। প্রথম পর্যায়ে আসন খালি থাকা সাপেক্ষে ২য় পর্যায়ের জন্য তারিখ ও সময় ১৯ নভেম্বর, বিকাল ৫টায় জানিয়ে দেওয়া হবে। ভর্তির নিয়মাবলী এবং প্রয়োজনীয় কাগজপত্রের তালিকা কুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: