‘রাজাকারপুত্রকে দিয়ে উদ্বোধন’, সেলিম ওসমানের সমালোচনায় আইভী

রাজাকারপুত্রকে দিয়ে ‘উৎসব বাস’ উদ্বোধন করানোয় নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির (এরশাদ) এমপি সেলিম ওসমানের কড়া সমালোচনা করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বুধবার বিকালে শহরের ডিআইটি এলাকায় আলী আহাম্মদ চুনকা পাঠাগার ও নগর মিলনায়তনে এক অনুষ্ঠানে আইভী তার সমালোচনা করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধনী উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।

অনুষ্ঠানে মেয়র আইভী বলে, আজকে ‘উৎসব বাস’ উদ্বোধনে কুখ্যাত রাজাকার গোলাম রাব্বানির ছেলে কাজলকে দিয়ে উদ্বোধন করিয়েছে। আমি ধিক্কার জানাই সংসদ সদস্য সেলিম ওসমানকে যিনি সার্বক্ষণিক ওনাকে সঙ্গে রাখে। এভাবে রাজাকারের ছেলেকে দিয়ে তারা এই কাজগুলো করাচ্ছে।

এসময় মুনতাসীর মামুনের বইয়ের রাজাকারদের তালিকার উদ্ধৃতি দিয়ে আইভী বলেন, সেই রাজাকারদের তালিকার মধ্যে নারায়ণগঞ্জের কুখ্যাত কিছু রাজাকারের নাম আছে। আমরা জানি তার মধ্যে একজন এই গলাচিপার গোলাম রাব্বানী।

তিনি বলেন, আজকে যারা মুক্তিযুদ্ধের কথা বলে, বঙ্গবন্ধুর কথা বলে জননেত্রী শেখ হাসিনার কাছে মায়া কান্না করে তারা এই নারায়ণগঞ্জকে অস্থির করে তুলছে। পদ-পদবি নিয়ে আসে, সংসদ সদস্য হয়। তারা সেই রাজাকারের ছেলেকে দিয়ে বিভিন্নভাবে বিভিন্ন অনুষ্ঠান করাচ্ছে। চেম্বারের প্রেসিডেন্ট বানিয়ে রেখেছে। মুক্তিযোদ্ধার সন্তানদের অবহেলিত করে রাইফেল ক্লাবের মতো জায়গায় তাকে সাধারণ সম্পাদক বানিয়ে রেখেছে।

এসময় মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে নাসিক মেয়র বলেন, আপনাদের মতো মুক্তিযোদ্ধাদের অসম্মানিত করা হয়েছে। আমি নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধাদের অনুরোধ করবো সাহস করে তো বলতে পারেন না। ৭১কে তো ভুলেই গিয়েছেন। দয়া করে মুক্তিযোদ্ধাদের সন্তানদের এভাবে অপমানিত অপদস্থ করবেন না। এই সেলিম ওসমান, শামীম ওসমানের সঙ্গে থেকে আপনারা মুক্তিযোদ্ধাদের রাজাকার বানাচ্ছেন। রাজাকারের সন্তানদের বড় বড় ফিল্ড দিচ্ছেন। এইটা ঠিক না, সঠিক নয়।

রাজাকারপুত্র কাজলকে বর্জন করা উচিত জানিয়ে তিনি বলেন, যে সব মুক্তিযোদ্ধারা ওই সমস্ত অনুষ্ঠানে যাবে তাদেরকেও বর্জন করা উচিত। আর যদি আপনারা না করেন আমরা যারা মুক্তিযোদ্ধাদের সন্তান আছি, তারা পথে নামতে বাধ্য হবো।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ

img
ইউসিবির সঙ্গে একীভূত না হওয়ার সিদ্ধান্ত ন্যাশনাল ব্যাংকের Apr 28, 2024
img
চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা Apr 28, 2024
img
ঢাকা-রাজশাহীসহ ৫ জেলায় সোমবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ Apr 28, 2024
রহস্যময় MKS-ব্যাট দিয়ে খেললেই ব্যাটাররা পাবে বেশি বেশি চার-ছক্কার দেখা! Apr 28, 2024
টায়ার থে'রাপিতে তৈরি হচ্ছেন পেসার নাহিদ রানা Apr 28, 2024
img
পদ্মা সেতুতে দেড় হাজার কোটি টাকা টোল আদায়ের মাইলফলক Apr 28, 2024
তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা Apr 28, 2024
অপু, বুবলিকে বাদ দিয়ে কবে কখন তৃতীয় বিয়ে করছেন শাকিব খান ? Apr 28, 2024
হাথুরুর আমলে টিকতে পারবেন তো নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ? Apr 28, 2024
img
এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এলো ১৬৮ কোটি ডলার Apr 28, 2024