বাফওয়ার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রতিবারের ন্যায় এ বছরও বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যান সমিতির (বাফওয়া) উদ্যাগে সেবা ও কল্যাণমূখী কার্যক্রমের আওতায় দেশের শীত কবলিত এলাকায় দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি এ বছর শীত মওসুমে ঢাকা, চট্টগ্রাম, টাঙ্গাইল, যশোর, লালমনিরহাট, শমশেরনগর, মৌলভীবাজার ও বগুড়া এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে ৩,৫০০টি কম্বল বিতরণ করেছে। সুবিধাবঞ্চিত অসহায় গরীব দুঃস্থ জনগোষ্ঠীর শীতের দূর্ভোগ লাঘবের লক্ষ্যে বাফওয়ার নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত বছরের ০৫ ডিসেম্বর বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির সম্মানিত সভানেত্রী ইয়াসমিন জামান বাফওয়া কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় বিমান বাহিনীতে কর্মরত অস্থায়ী চতুর্থ শ্রেণীর কর্মচারীসহ বিমান বাহিনী ঘাঁটি বাশার সংলগ্ন তেজগাঁও এলাকার মোট ৭৬ জন দুঃস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীরাসহ কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পর্যায়ক্রমে বাফওয়ার আঞ্চলিক/উপ-আঞ্চলিক সভানেত্রী কর্তৃক বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি/ইউনিট সংলগ্ন এলাকায় শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

টাইমস/এসআর/এইচইউ

Share this news on: