করোনাভাইরাস: সৃজিতের কাছে যেতে পারছেন না মিথিলা!

বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিতের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তবে বিয়ে করার পরও এখন একসাথে থাকা হচ্ছে না মিথিলার।

কারণ হিসেবে জানা গেছে, করোনাভাইরাসের কারণে পৃথক থাকতে হচ্ছে সৃজিত-মিথিলা দম্পতিকে। ভাবছেন, তাদের কেউ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন? আসলে তা কিন্তু নয়। ঘটনা হলো, সৃজিত থাকেন কলকাতায় আর মিথিলা বাংলাদেশে।

সম্প্রতি করোনায় বাংলাদেশ-ভারতের মধ্যকার সব ভিসা বাতিল করেছে দুই দেশের সরকার। এমনকি ভিসা বাতিলের পাশাপাশি সব ধরণের ফ্লাইটও স্থগিত করা হয়েছে দুই দেশ থেকে। যেকারণে ইচ্ছা থাকলেও স্বামীর কাছে অথবা সৃজিতের স্ত্রীর কাছে আসা সম্ভব হচ্ছে না।

এই কারণে কিছুটা মন খারাপ মিথিলার। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন মিথিলা। সেখানে লিখেছেন- ‘দীর্ঘদিন পর যখন সৃজিতের সঙ্গে তার দেখা করার কথা, তখন বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা।’

ওই পোস্টে মিথিলা শাহরুখ খান ও প্রীতি জিনতার ‘বীরজারা’ ছবিতে লতা মঙ্গেশকরের গাওয়া ‘তেরে লিয়ে হাম হ্যায় জিয়ে হোঁট কো সিয়ে’ গানটির প্রথম কয়েকটি কলি লিখেছেন।

এদিকে সৃজিতের স্ত্রী হলেও এখন ভারতীয় নাগরিকত্ব নেয়া হয়নি মিথিলার। এ ব্যাপারে তিনি বলেন, ‘অনেক জটিল বিষয়। এখনই ভারতের নাগরিকত্ব নেয়ার কথা ভাবছি না। পরে হয়তো ভাবতে পারি। আপাতত ভিসা ঠিকঠাক পেলেই চলবে।’

কিন্তু ভারত সরকার ১৫ এপ্রিল পর্যন্ত সব ধরনের ভিসা বাতিল করায় এখন আটকে গেছে মিথিলার ভিসাও।

প্রসঙ্গত, ২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান।

এদিকে দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ে হয়।

 

টাইমস/জেকে

Share this news on: