নাসির উদ্দিন শাহের মৃত্যুর গুজব, যা বললেন ছেলে

পরপর ২ দিন বলিউডের দুই সুপারস্টারের প্রয়াণের পর এবার নাসিরুদ্দিন শাহের মৃত্যু নিয়ে গুঞ্জন উঠেছে। তাতে বলা হচ্ছে, হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা গেছেন নাসিরুদ্দিন শাহ।

তবে এটা কতটুকু সত্যি? এবার সেই উত্তর দিলেন নাসিরুদ্দিন শাহ’র ছেলে। নিজেই ছেলে ভিভানকে দিয়েই শুভাকাঙ্ক্ষীদের কাছে সত্যি খবরটা পৌঁছে দিলেন নাসিরুদ্দিন শাহ।

বললেন, বাবার মৃত্যুর খবর পুরোপুরি গুজব। সবই ঠিক আছে। বাবাও ভালো আছেন। ঋষি আর ইরফান ভাইকে খুব মিস করছেন। ওনাদের পরিবারের প্রতি সমবেদনা রইলো আমাদের পরিবারের তরফে। আমাদের জন্য সত্যিই খুব বড় ক্ষতি, জানালেন নাসিরুদ্দিন শাহ’র ছেলে ভিভান।

এদিকে দুই অভিনেতার পরপর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ভারত। বলিউডের আকাশে যেন এক কাল মেঘ ঘনিয়েছে।

এর মাঝেই বৃহস্পতিবার সন্ধে নাগাদ ঋষি কাপুরের শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর পরই খ্যাতনামা অভিনেতা নাসিরুদ্দিন শাহর অসুস্থতার খবর ছড়াতে শুরু করে নেটদুনিয়ায়। বর্ষীয়ান অভিনেতা মারা গেছেন বলেই খবর রটে।

নাসিরুদ্দিন বর্তমানে সুস্থ রয়েছেন। তিনি টুইটে লিখেছেন, যারা আমার স্বাস্থ্য নিয়ে চিন্তা করছেন, ভাবছেন আমি হাসপাতালে তাদের জানাচ্ছি, আমি সম্পূর্ণ সুস্থ আছি।

এদিকে মুম্বাইের এক সংবাদ সংস্থাকে নাসিরুদ্দিনের স্ত্রী বলেন, আমরা সবাই ভালো আছি। ঠিক আছি।

নাসির উদ্দিনের ছেলে ভিভান শাহ টুইটে জানান, বাবার অসুস্থতা বা মৃত্যুর খবর সম্পূর্ণ মিথ্যা। বাবা ভালো আছেন।

প্রসঙ্গত, ২৯ এপ্রিল প্রয়াত হয়েছেন প্রযোজক ও অভিনেতা ইরফান খান। আর তার রেশ কাটতে না কাটতেই ৩০ তারিখ সকালে আরেক দুঃসংবাদে ঘুম ভাঙল ইন্ডাস্ট্রির। হাসপাতালের বেডে শুয়েই চিরনিদ্রায় চলে গেলেন কাপুর সাম্রাজ্যের অন্যতম উত্তরসূরী ঋষি কাপুর।

 

টাইমস/জেকে

Share this news on: