রাজধানীতে করোনায় আরও এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীতে রাজু আহম্মেদ নামে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম এ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন। এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এখন পর্যন্ত পুলিশের ১৩ জন সদস্য মারা গেলেন।

রাজধানীর রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে রাজু আহম্মেদ মারা যান। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়।

পুলিশ সদর দপ্তরের এআইজি (গণমাধ্যম) সোহেল রানা জানান, ৩ মে করোনা পজিটিভ হওয়ার পরদিন রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন রাজু আহম্মেদ। এই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে দশটার দিকে তিনি মারা যান।

এদিকে পুলিশ কর্মকর্তা রাজু আহম্মেদের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আইজিপির পক্ষে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজু আহম্মেদের লাশ পুলিশের উদ্যোগে তার গ্রামের বাড়ি চাঁদপুরে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

 

টাইমস/এসএন

Share this news on: