মা, ভাইবোনের সঙ্গে খুন হওয়া সাবরিনা জিপিএ-৫ পেয়েছে

বাবা ছাড়া পরিবারের সবাইকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। ঘাতকদের হাত থেকে রক্ষা পাননি সাবরিনা সুলতানা নূরাও। সাবরিনাকেও হত্যা করেছে সন্ত্রাসীরা। স্বপ্ন ছিল একজন চিকিৎসক হয়ে দেশ সেবা করার। সেই স্বপ্নবাজ সাবরিনা এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। তবে তাদের পরিবারে আনন্দ করার মতো কেউ নেই। একমাত্র বেঁচে থাকা বাবা মেয়ের ফল পেয়েও আনন্দ করতে পারছেন না।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল রাতে গাজীপুরের শ্রীপুরের আবদার গ্রামে নিজ বাড়িতে মা, বোন ও ভাইয়ের সঙ্গে হত্যার শিকার হন সাবরিনা সুলতানা নূরা। এ ঘটনায় একটি পরিবারের সঙ্গে নূরার স্বপ্নও শেষ হয়ে যায়।

পরিবারে বেঁচে থাকা একমাত্র সদস্য সাবরিনার বাবা রেজোয়ান কাজল বলেন, নূরা ছোটবেলা থেকেই মেধাবী। সে প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষায়ও জিপিএ-৫ পেয়েছিল। নূরা স্থানীয় এইচ একে একাডেমি নামে একটি প্রতিষ্ঠানের শিক্ষার্থী হিসেবে এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে অংশ নিয়েছিল।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক শাহীন সুলতানা বলেন, ‘শিক্ষার্থী ছাড়া ফলাফলের কী'-বা মূল্য থাকে। এই বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ছিল সাবরিনা। তার এমন ফলাফলই আমাদের কাছে প্রত্যাশিত ছিল। তার স্বপ্ন ছিল চিকিৎসক হবে।

 

টাইমস/জেকে

Share this news on: