নেত্রকোনায় বিছানায় স্ত্রী, ফ্যানে স্বামীর ঝুলন্ত লাশ

নেত্রকোনা সদর উপজেলায় শোয়ার ঘরের বিছানা থেকে স্ত্রীর এবং ঘরের ধর্ণার সঙ্গে ঝুলন্ত অবস্থায় স্বামীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা সোয়া ১২টার দিকে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের দরিজাগি গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃতরা হলেন- উপজেলার চল্লিশা ইউনিয়নের দরিজাগি গ্রামের আব্দুর রাশিদের ছেলে উজ্জ্বল খান (৪৫) ও তার স্ত্রী সুরাইয়া আক্তার শেলি (৩৫)। তারা নিঃসন্তান ছিলেন।

সদর থানার ওসি তাজুল ইসলাম বলেন, সকালে বেলা বাড়লেও উজ্জ্বল-শেলি কেউই ঘুম থেকে না ওঠায় তাদের ডাকতে গিয়েছিলেন উজ্জ্বলের মা। ভেতরের দরজা দিয়ে ঘরে ঢুকে তিনি তাদের মৃত দেখতে পান। তার চিৎকার শুনে এলাকাবাসী জড়ো হয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে বিছানায় শেলির মৃতদেহ আর ঘরের ধর্ণার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উজ্জ্বলের দুজনের লাশ উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, সন্তান না হওয়ায় প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বছর তিনেক আগে উজ্জ্বল শেলিকে বিয়ে করেন। তারও সন্তান হয়নি। তাছাড়া মুরগির খামার দিয়ে লোকসান হওয়ায় তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। এ অবস্থায় উজ্জ্বল হতাশায় দিন কাটাচ্ছিলেন। এসব কারণে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে পাওয়া গেছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: