ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, মোট আক্রান্ত ৬৪

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ঝিনাইদহের শৈলকুপায় একজনের মৃত্যু হয়েছে। তার নাম মো. ইকরামুল জোয়ারদার (৫০)। করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত একজন শিশু এবং দুইজন নারীসহ মোট ১১ জন মারা গেছেন।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার জুগনী গ্রামের নিজ বাতি তিনি মারা যান। তিনি ওই গ্রামের মো. মতিয়ার জোয়ারদারের ছেলে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে তার লাশ দাফন করেছেন ইসলামী ফাউন্ডেশন ঝিনাইদহের দাফন কমিটির সদস্যরা। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য বিভাগ।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহের উপ-পরিচালক মো. আব্দুল হামিদ খান জানান, জেলা প্রশাসক সরোজ কুমার নাথের নির্দেশে বিকাল সাড়ে ৩টার দিকে মৃত ব্যক্তির জানাজা ও দাফন সম্পন্ন করেন ইসলামিক ফাউন্ডেশন শৈলকুপা উপজেলা দাফন কমিটি। এর নেতৃত্ব দেন শৈলকুপা উপজেলার ফিল্ড সুপার ভাইজার মো. আব্দুর রাজ্জাক।
এদিকে ঝিনাইদহ সিভিল সার্জনের দপ্তরের মেডিকেল অফিসার ডা. প্রসেন জিৎ পার্থ জানিয়েছেন, গত ৪৮ ঘণ্টায় এক ডাক্তারসহ ৯ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা হল ৬৪ জন।

তিনি আরও বলেন, জেলার সব চেয়ে বেশী ঝুঁকিপুর্ণ হিসেবে কালীগঞ্জ উপজেলাকে চিহ্নিত করা হয়েছে। এখন পর্যন্ত শুধুমাত্র এ উপজেলায় ১৬ জন করোনা আক্রান্ত হয়েছেন।

 

টাইমস/ফাতেমা/এইচইউ

Share this news on: