নেত্রকোনায় হাসপাতালে ছুরিকাঘাতে যুবককে হত্যা

নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুরিকাঘাতে আহত সুমন মিয়া (২৫) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার সকালে ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানিয়েছেন মদন থানার ওসি রমিজুল হক।

নিহত সুমন উপজেলার বালালী গ্রামের সবুজ মিয়ার ছেলে। বৃহস্পতিবার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আত্মীয়কে দেখতে গেলে তার ওপর হামলা হয়।

ওসি বলেন, সম্প্রতি একাধিক মামলার আসামি বালালী গ্রামের আব্দুল গনির লোকজনের হামলায় স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য রিয়াজ আহমেদ সোহেলের মা রুপচান বেগম আহত হন। তিনি মদন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছিলেন। বৃহস্পতিবার দুপুরে রুপচানকে দেখতে হাসপাতালে যান তার ভাগ্নে সুমন। সে সময় হাসপাতালের ভেতরে ঢুকে আব্দুল গনি ও তার লোকজন সুমনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। আহত সুমনকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকায় বক্ষব্যাধি হাসপাতালে পাঠানো হয়। সেখানে শনিবার সকালে তিনি মারা যান।

ওসি আরও বলেন, রুপচানের ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। সেটি এখন হত্যা মামলায় রূপান্তরিত করা হবে। এ ঘটনায় জড়িত আব্দুল গনিসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত অন্যদের ধরতে পুলিশ অভিযান চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: