চুরি করতে ঢুকে অভিজাত ফ্ল্যাটেই খেলেন-ঘুমালেনও

ঢাকার গুলশানের এক খালি ফ্ল্যাট থেকে মো. মাসুম (৩২) নামে এক ‘চোর’কে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিজাত ওই ফ্ল্যাটে চুরি করতে এসে মাসুম কয়েকদিন সেখানে শুয়ে বসে খেয়ে আরামে সময় পার করছিল।

গুলশানের ১১৭ নম্বরের ভবনের ওই ফ্ল্যাটে ভাড়া থাকেন মার্কিন নাগরিক রিক হাববার্ড এবং তার স্ত্রী ক্রিস হুবার্ড, যারা গুলশানের নর্থ অ্যান্ড কফি রোস্টারের মালিক। বর্তমানে তারা যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

ভবনের নিরাপত্তা প্রহরীর কাছে খবর পেয়ে ওই ফ্ল্যাট থেকে মাসুমকে শনিবার রাতে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন ডিএমপির গুলশান জোনের পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার রফিকুল ইসলাম।

রফিকুল ইসলাম বলেন, “জিজ্ঞাসাবাদে মাসুম বলেছে, সে তিন দিন ধরে ওই ফ্ল্যাটে থাকছে এবং খাচ্ছে। ওই বাসার সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, সে নাচছেও।”

চুরি করে ঢুকলে পালানো না কেন- জানতে চাইলে এই পুলিশ কর্মকর্তা বলেন, “মাসুম রাস্তার ফুটপাতে থাকে। হয়ত মনে করেছে, বের হয়ে কী লাভ। তাই খালি ফ্ল্যাটে থেকে গেছে।”

গুলশান থানার কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, মাসুমের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ায়। তার নামে চুরির একাধিক অভিযোগ আছে। দুই বছর আগে মাসুম এক ইতালীয় নাগরিকের বাসায় চুরি করার অভিযোগে কারাগারে গিয়েছিল।

 

টাইমস/জিএস

Share this news on:

সর্বশেষ