করোনায় নোয়াখালীতে আরও একজনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীর কবিরহাট উপজেলায় আবু বক্কর সিদ্দিক (৬৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ নিয়ে জেলায় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ৫৩ জনে মৃত্যু হল।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস।

তিনি বলেন, কবিরহাট পৌরসভার পূর্ব ফতেপুর গ্রামের বাসিন্দা আবু বক্কর সিদ্দিক অসুস্থ হওয়ায় গত ২১ জুন হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। ২৩ জুন তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর থেকে নিজ বাড়ীতে আইসোলেশনে ছিলেন তিনি। ৬ জুলাই সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি। এ নিয়ে কবিরহাটে করোনায় আক্রান্ত হয়ে এক নারীসহ মারা গেছেন ৪জন।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, গত ২৪ ঘণ্টায় নোয়াখালীতে নতুন করে আরও ৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদরে ১৩, কবিরহাটে ১১, বেগমগঞ্জে ৪, সোনাইমুড়ীতে ১ ও কোম্পানীগঞ্জে ৪জন রোগী রয়েছে।

জেলায় মোট আক্রান্ত ২৩২৪ জন। যার মধ্যে সদরে ৭০৯, বেগমগঞ্জে ৬৭৬, কবিরহাটে ২৫৬, সুবর্ণচরে ১৪৯, চাটখিলে ১৪১, কোম্পানীগঞ্জে ১৩১, সোনাইমুড়ীতে ১২১, সেনবাগে ১০৪ ও হাতিয়া উপজেলায় ৩৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১১৮৩ জন এবং আইসোলেশনে রয়েছেন ১০৯০ জন রোগী।

 

টাইমস/এইচইউ

Share this news on: