করোনা ও উপসর্গে রাজশাহী মেডিকেলে দুইজনের মৃত্যু

করোনাভাইরাসে ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত ও বৃহস্পতিবার সকালে তাদের মৃত্যু হয়েছে। রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজশাহী নগরীর মালোপাড়া ভুবন মোহন পার্ক এলাকার বাসিন্দা ব্যবসায়ী তোফাজ্জল হোসেন (৫৮)। অন্যদিকে উপসর্গ নিয়ে মারা গেছেন নওগাঁ সদরের পার এলাকার পল্লী চিকিৎসক শ্যামাপদ (৬৫)।

জানা গেছে, এক সপ্তাহ ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন শ্যামাপদ। এ অবস্থায় করোনা পরীক্ষা করাতে নওগাঁ সদর হাসপাতালে পাঁচদিন আগে নমুনা দেন তিনি। কিন্তু রিপোর্ট পাননি। এরই মধ্যে শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার সন্ধ্যায় তাকে রামেক হাসপাতালে নেয়া হয়। করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তিনি মারা যান। পরে কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে বৃহস্পতিবার সকালে রাজশাহীতে তার মরদেহ সৎকার করা হয়েছে।

হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, তোফাজ্জল হোসেনের করোনা শনাক্ত হয়েছিল আগেই। নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে হাসপাতালে আনা হয়। এর কিছুক্ষণ পরই তিনি মারা যান। পরে কোয়ান্টাম ফাউন্ডেশন স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করে।

 

টাইমস/এইচইউ

Share this news on: