করোনা: মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান

ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

২০১৭ সালের ২৩ জুন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেন লোকমান। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। ৭৭ বছর বয়সী এই নেতা জেলা রেড ক্রিসেন্ড সোসাইটির সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, গত ২২ জুন অসুস্থতা নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন লোকমান হোসেন। ২৩ জুন নমুনা পরীক্ষা করে তার শরীরে করোনা শনাক্ত করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার তার শ্বাসকষ্ট দেখা দিলে ভেনটিলেটরের আওতায় নেয়া হয়। কিন্তু সেখানে তিনি মারা যান।

লোকমান হোসেনের মৃত্যুতে জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি শোক প্রকাশ করেছেন।

 

টাইমস/এসএন

Share this news on: