শিগগিরই শাহেদকে ধরতে সক্ষম হব : স্বরাষ্ট্রমন্ত্রী

কড়া নজরদারিতে আছেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিম। তাকে গ্রেপ্তার করতে পুলিশ ও গোয়েন্দাদের বেশ কয়েকটি টিম কাজ করছে বলে জানা গেছে। এদিকে করোনার হাজারো ভুয়া রিপোর্ট দিয়ে সমালোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিম যেকোনো সময় গ্রেফতার হতে পারেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শাহেদ বড় অন্যায় করেছেন, তার অপকর্মের ব্যাপারে ইতোমধ্যে র‌্যাব-পুলিশ তদন্ত শুরু করেছে। তাকে খোঁজা হচ্ছে, তিনি যেখানেই থাকুক, তাকে আত্মসমর্পণ করতে হবে, নতুবা পুলিশ তাকে ধরে ফেলবে।

ঈদুল আজহা উপলক্ষে রোববার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সভা শেষে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, শাহেদ যত বড় ক্ষমতাবানই হোন না কেন তাকে আইনের আওতায় আনা হবে। তার বিদেশ যাওয়ার কোনো সুযোগ নেই। শাহেদের সব অপরাধ তদন্ত করা হচ্ছে, দ্রুত এ বিষয়ে প্রতিবেদন দেয়া হবে।

প্রতিবেদন পেলে তার অন্যায়ের গভীরতাটা কতটুকু জানা যাবে। শাহেদ দেশে আছে নাকি বাইরে চলে গেছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের বাইরে যাওয়ারতো কোনো উপায় নেই।

তার পাসপোর্ট জব্দ করা হয়েছে, বর্ডার যাতে পার হতে না পারে সে ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে। আশা করি, শিগগিরই তাকে ধরতে সক্ষম হব।

একই অনুষ্ঠানের পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বলেন, শাহেদকে গ্রেফতারে সবধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তাকে নজরদারিতে রাখা হয়েছে।

 

টাইমস/জিএস

Share this news on: