করোনা: বগুড়ায় ব্যবসায়ীসহ আরও দুইজনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বগুড়ায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল এবং টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনের মৃত্যু হয়।

মারা যাওয়া দুইজন হলেন- জেলার শাজাহানপুর উপজেলার বড়পাথার এলাকার হেফজুল ইসলাম (৫০) এবং শিবগঞ্জ উপজেলার মহাস্থান বন্দরের ব্যবসায়ী সাখাওয়াত হোসেন (৭৫)।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. খায়রুল বাশার মোমিন জানান, গত ২৪ জুলাই হেফজুল ইসলাম করোনা পজিটিভ হন। পূর্ব থেকেই ক্যান্সারে আক্রান্ত হেফজুল ইসলামের শ্বাসকষ্ট ও জ্বরের তীব্রতা বেড়ে গেলে ৭ আগস্ট শুক্রবার সকালে তাকে ওই হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানেই শনিবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

অন্যদিকে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের সহকারি নির্বাহী আব্দুর রহিম রুবেল জানান, শিবগঞ্জ উপজেলার মহাস্থান বন্দরের ব্যবসায়ী সাখাওয়াত হোসেন করোনা উপসর্গ নিয়ে গত ৪ আগস্ট হাসপাতালে ভর্তি হন। ওইদিন নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ বলে শনাক্ত হন। তারপর থেকে তিনি হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। সেখানেই শনিবার দুপুর সোয়া ২টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, করোনায় বগুড়ায় ৮ আগস্ট পর্যন্ত ১১৭ জনে মৃত্যু হয়েছে। আর করোনায় এ পর্যন্ত জেলায় মোট ৫ হাজার ১৮০ জন আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ৩ হাজার ৮৭৬ জন।

 

টাইমস/এইচইউ

Share this news on: