ফরিদপুরে বিয়ের তিনদিন পর লাশ হলো নববধূ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বিয়ের তিনদিন পর এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নববধূর নাম স্বপ্না আক্তার (১৯)। শনিবার রাতে উপজেলার ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বরদী গ্রামে মামার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, কয়েক বছর আগে স্বপ্না আক্তারের মা মিলি বেগমের সাথে বাবা নাসির শেখের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে সে রাজেশ্বরদী গ্রামে মামা বাশার হাওরাদারের বাড়িতে থাকতো। গত বুধবার মামার পরিবারের পছন্দে গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার বিশ্বম্বর্দী গ্রামের সাগর (২৮) নামে এক যুবকের সাথে তার বিয়ে হয়।

রাজেশ্বরদী গ্রামের বাসিন্দা দিন মোহাম্মদ জানান, স্বপ্নার অমতে এ বিয়ে হয়। ফলে সে বিয়ের পরের দিন বৃহস্পতিবার স্বামীর বাড়ি থেকে চলে আসে। এরপর তাকে স্বামীর বাড়ি যেতে মামা বাড়ি হতে চাপ দেয়া হচ্ছিলো।

এ বিষয়ে ভাঙ্গা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, শনিবার সন্ধ্যার দিকে মামা বাড়িতে ঘরের আড়ার সাথে গলার ওড়না পেঁচিয়ে স্বপ্নাকে ঝুলতে দেখে পরিবারের লোকেরা। এরপর তাকে পার্শ্ববর্তী রাজৈর উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, পরিবারের ভাষ্যমতে মেয়েটি আত্মহত্যা করেছে। সুরতহাল রিপোর্ট কোন আঘাতের চিহ্ন ছিল না। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on: