বরিশালে ফায়ার সার্ভিসের চার সদস্য প্রত্যাহার

রেশন দিতে বিলম্ব করাকে কেন্দ্র করে খাদ্য বিভাগের কর্মচারীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের এক কর্মকর্তাসহ চার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তাদের সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।

বুধবার সকালে তারা সদর দফতরে যোগ দিয়েছেন। এর আগে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর থেকে তাদেরকে এই আদেশ দেয়া হয়েছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

প্রত্যাহার হওয়া সদস্যরা হলেন- বরিশাল সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দিন, ফায়ারম্যান জামাল উদ্দিন, শাহিন হাওলাদার ও আলতাফ হোসেন।

বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. ফারুক হোসেন বলেন, অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ খানের নির্দেশে বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের এক কর্মকর্তাসহ চার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তাদের সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।

উলেখ্য, সোমবার রেশন দিতে বিলম্ব করাকে কেন্দ্র করে খাদ্য কর্মকর্তার কার্যালয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের সঙ্গে খাদ্য বিভাগের কর্মচারীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বরিশাল সদর উপজেলা খাদ্য কর্মকর্তার কক্ষ ব্যাপক ভাঙচুর করা হয়। সংঘর্ষের সময় উভয় পক্ষের পাঁচজন আহত হন।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: