নেত্রকোনায় নদীতে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

নেত্রকোনার মদনে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর তামিম (৫) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। বুধবার সকালে উপজেলার শহীদ আব্দুল কদ্দুছ মগড়া সেতুর নীচ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত তামিম পৌর সদরের ইমদাদপুর গ্রামের মৃত ওয়াদুদ মিয়ার ছেলে। সে মদন বাজার দারুল হাফিজিয়া মডেল মাদ্রাসার প্লে বিভাগের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে বাড়ির পেছনের মগড়া নদীতে সহপাঠীদের নিয়ে গোসল করতে গিয়ে তামিম নিখোঁজ হয়। পরে সহপাঠীরা বিষয়টি তামিমের পরিবারকে জানালে তারা নদীতে তাকে খোঁজাখুজি করেন। কিন্তু তামিমের সন্ধান না পাওয়ায় মদন ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। নিখোঁজ শিশুটির খোঁজে মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল মগড়া নদীতে অভিযান চালায়। কিন্তু তারাও তামিমের খোঁজ পাননি। পরে বুধবার সকালে শিশুটির মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির জানান, মঙ্গলবার শিশুটি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হলে তাদেরকে খবর দেয়া হয়। পরে তাদের ইউনিটসহ ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওই দিন সন্ধ্যা পর্যন্ত খোজাখুঁজি করেও শিশুটির সন্ধান পায়নি।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন জানান, বুধবার ভোরে নদী থেকে নিখোঁজ শিশুটির মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: