বয়ফ্রেন্ডকে ভিডিও কলে রেখে প্রাণটাই দিয়ে দিলেন ছাত্রী!

খাঁচায় বন্দি পাখি কি চাইবে? যেখানে মুক্তি পাওয়া টা অসম্ভব, সেখানে মৃত্যু কী শ্রেয় নয়?মৃত্যুর আগে ফেইসবুকে এমন স্ট্যাটাস দিয়েছিলেন দিলসাত নাহার আঁচল নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেকনোলজি ইউনিটের অধিভুক্ত এক ছাত্রী। এর কিছুক্ষণ পরে বয়ফ্রেন্ডকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেন তিনি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে। বয়ফ্রেন্ড সাফখাত হোসেনের পাঠানো আঁচলের আত্মহত্যার ছবি দেখে উদ্ধার করা হয় তার ঝুলন্ত লাশ।

আঁচলের মামা কাউসার রূপক জানান, কাওলায় পরিবারের সঙ্গে নিজেদের বাড়িতে থাকতেন দুই বোনের মধ্যে ছোট আঁচল। তার বাবার নাম দেলওয়ার হোসেন। বৃহস্পতিবার রাত ৩টার দিকে তার বড়বোন আঁচলের রুমে গিয়ে দেখে দরজা ভেতর থেকে বন্ধ। অন্য একটি চাবি দিয়ে দরজা খুলে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না লাগিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রাত দুইটা থেকে তিনটা পর্যন্ত আচলের বয়ফ্রেন্ড সাফখাত হোসেন আঁচলের বড় বোনের মোবাইলে অসংখ্য বার ফোন দেয়। বড় বোনের ফোন সাইলেন্ট থাকায় সাফখাতের কল দেখতে পাননি। পরে সাফখাত বড়বোনের ফোনে কয়েকটি ছবিও পাঠায় যেখানে দেখা যায় আঁচল সাফখাতের সঙ্গে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস নেয়ার চেষ্টা করছে। আঁচলের বড় বোন রাত তিনটার দিকে এই ছবি দেখতে পেয়েই আঁচলের রুমে গিয়ে তাকে উদ্ধার করে।

 

টাইমস/জেকে

Share this news on: