এমসি কলেজে নববধূ গণধর্ষণ: আরও দুই আসামির ডিএনএ সংগ্রহ

সিলেটের এমসি (মুরারিচাঁদ) কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে তরুণী গণধর্ষণ মামলার আসামি ছাত্রলীগের দুই নেতার ডিএনএ সংগ্রহ করা হয়েছে। তারা হলো- তারেকুল ইসলাম তারেক ও মাহফুজুর রহমান মাসুম।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ পাহারায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। গ্রেপ্তার এ দুই আসামি পাঁচদিনের রিমান্ডে পুলিশ হেফাজতে রয়েছে। রিমান্ডে থাকাবস্তায় তাদের ডিএনএ সংগ্রহ করা হয়।

এর আগে পুলিশ গত বৃহস্পতিবার চাঞ্চল্যকর এ মামলার ১ নম্বর আসামি ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, অর্জুন লস্কর, রবিউল ইসলাম, শাহ মাহবুবুর রহমান রনি, রাজন মিয়া এবং আইনুদ্দিনের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়।

সিলেট মহানগর পুলিশে এক উর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, ধর্ষণের সঙ্গে গ্রেপ্তার আসামিদের সম্পৃক্ততা নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ সংগ্রহ করা হচ্ছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে যান তরুণী। ওই সময় ছাত্রলীগের নেতাকর্মীরা স্বামীকে ছাত্রাবাসে বেঁধে রেখে তরুণীকে গণধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের স্বামী ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে মামলা করেন।

 

টাইমস/এসএন

Share this news on: