রাজশাহীতে ঘুমন্ত স্ত্রীর মুখে এসিড নিক্ষেপ করে পালানো স্বামী গ্রেপ্তার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঘুমন্ত স্ত্রীর মুখে এসিড নিক্ষেপ করে পালিয়ে যাওয়া স্বামী মুরাদ হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে। শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার চর আষারিয়াদহ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মুরাদ হোসেন উপজেলার দেউপাড়া কোমরপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

অন্যদিকে ভুক্তভোগী কিশোরী বধূ মাহবুবা খাতুন (১৫) উপজেলার গোগ্রাম ইউনিয়নের রাণীনগর গ্রামের ট্রাকচালক মাবুদ আলীর মেয়ে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্র জানায়, দেড় বছর আগে ট্রাকের হেলপার মুরাদ হোসেনকে পরিবারের অমতে বিয়ে করেন মাহবুবা। গত কয়েক মাস ধরে তাদের বনিবনা হচ্ছিল না। ভালোবেসে বিয়ে করলেও পরে মাহবুবা মুরাদের সঙ্গে আর সংসার করতে চায়নি। তাই বাবার বাড়িতেই থাকত। বৃহস্পতিবার রাতে মাহবুবা তার মা ও ভাইয়ের সঙ্গে একই ঘরে শুয়েছিল। ভোররাতের দিকে জানালা দিয়ে মাহবুবার মুখে দাহ্য পদার্থ ছুড়ে মারা হয়। মাহবুবা এবং তার মা জানালার পাশ থেকে মুরাদকে পালিয়ে যেতে দেখেছেন বলে জানিয়েছেন।

এসিডে মাহবুবার মুখের বাম অংশ পুরোটা পুড়ে গেছে। এছাড়া গলা ও বাম হাতের কনুই পুড়ে গেছে। এসিড দগ্ধ মাহবুবা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

এ ঘটনায় মাহবুবার মা শেফালি খাতুন বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় মামলা করেছেন। এতে একমাত্র আসামি করা হয় মুরাদ হোসেনকে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন মুরাদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার ওসি খাইরুল ইসলাম জানান, র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে মুরাদকে গ্রেপ্তার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

 

টাইমস/এইচইউ

Share this news on: