চাকরির লোভ দেখিয়ে টাকা হাতিয়ে নিয়েছেন চেয়ারম্যান

চাকরি পাইয়ে দেয়ার কথা বলে গরীব বেকার যুবকের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বগুড়ার ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে চাকরি প্রত্যাশীর বড় ভাই আব্দুল হাই লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন ও উপজেলার মহিশুরা গ্রামের সানোয়ার হোসেনের ছেলে গোপালনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজাকে আসামি করা হয়েছে। রোববার সকালে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, অভিযোগটি তদন্ত করে আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগে বলা হয়, উপজেলার কোনাগাঁতী গ্রামের জসীম উদ্দিনের ছেলে শামীম রেজা। প্রায় তিন বছর আগে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে শামীমের কাছ থেকে ৩ লাখ টাকা নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন। মহিশুরা গ্রামের স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিম রেজার মাধ্যমে তিনি এই টাকা গ্রহণ করেন। চাকরি পাইয়ে দিতে ব্যর্থ হন আব্দুল হাই খোকন। পরে টাকা ফেরত চাইতে গেলে শামীমের বাবাকে হত্যার হুমকি দেয়া হয়।

এদিকে এসব ঘটনা অস্বীকার করেছেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন বলেন, আমার বিরুদ্ধে যড়যন্ত্রমূলকভাবে থানায় মিথ্যা অভিযোগ দেয়া ।

 

টাইমস/এসজে

Share this news on: