ঠাকুরগাঁওয়ে কিশোরী ধর্ষণের অভিযোগে চারজন গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে এক কিশোরীকে অপহণ করে দলবেঁধে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৮ ফেব্রুয়ারি) ওই তরুণীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯), ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।

পুলিশ জানায়, এক মাস আগে ওই কিশোরীর সাথে বাবুলের মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে খালার বাড়িতে যাওয়ার কথা বলে ওই তরুণী কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সাথে দেখা করতে যায়। সেখান থেকে বাবুল, তার বন্ধু সোহেলসহ ৪/৫ জন ওই তরুণী ও তার ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে ভাতিজিকে আটকে রেখে ওই তরুণীকে তারা ধর্ষণ করে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

টাইমস/এসজে

Share this news on: