বাবাকে দেখে ফেরার সময় মায়ের সামনে চাকায় পিষ্ট হলো ছেলে

বাবার সঙ্গে দেখা করে বাড়ি ফেরা হলো না শামীম মিয়ার। ঘাতক বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছে কিশোর শামীম মিয়া। অটোরিক্সায় বাড়ি ফেরার পথে দুর্ঘটনার মুখে পড়ে শামীম।

এঘটনায় নিহতের শামীমের মা পিংকী বেগমসহ আরও পাঁচজন আহত হয়েছেন। নিহত শামীম মিয়া শিবপুর উপজেলার কুমারটেক গ্রামের ভেড়ামারা এলাকার সুমন মিয়ার ছেলে।

সোমবার (৮ মার্চ) সকালে শিবপুর উপজেলার ইটাখোলা-মনোহরদী সড়কের বাড়ইগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, শামীম ও তার মা পিংকী বেগমসহ ছয়জন অটোরিক্সায় করে শিবপুরে ফিরছিলেন। পথিমধ্যে অটোরিক্সাটি ইটাখোলা-মনোহরদী সড়কের বাড়ইগাঁও এলাকায় পৌঁছলে মনোহরদীগামী একটি বালুবাহী ট্রাক অটোরিক্সায় ধাক্কা দেয়। এতে কিশোর শামীম মিয়া ছিটকে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই সে প্রাণ হারায়।

নিহত শামীমের মামা শাহীন আলম গণমাধ্যমকে বলেন, আমার বোন পিংকি ও ভাগ্নে শামীম মিয়া কয়েকদিন আগে গাজীপুরে গিয়েছিল। গাজীপুরের একটি কারখানায় শামীমের বাবা সুমন মিয়া চাকরি করেন। সোমবার সুমনের সঙ্গে দেখা করে গ্রামের বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় ভাগ্নে শামীম নিহত হয়। বোন হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। তারা ঘাতক ট্রাকের চালক ও সংশ্লিষ্টদের বিচার দাবি করেছেন।

 

টাইমস/এসএন

Share this news on: