ন্যান্সির মতই কণ্ঠের জাদু দেখালেন মেয়ে রোদেলা

মায়াবী কণ্ঠের জন্য ন্যান্সির জনপ্রিয়তা দেশজুড়ে। অসংখ্য বাংলা গানে কণ্ঠ দিয়েছেন এই গুণী শিল্পী। এবার লাকী আকন্দের কালজয়ী গান ‘আমায় ডেকো না, ফেরানো যাবেনা’ নিয়ে ইউটিউবে আলোড়ন সৃষ্টি করেছেন ন্যান্সির মেয়ে রোদেলা। গানটি ন্যান্সির নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

কালজয়ী গানটি রোদেলার কণ্ঠে নতুন ভাবে সংগীতায়োজনের মাধ্যমে তুলে দিয়েছেন রাজীব ঘোষ। এর আগে, রোদেলার গাওয়া নজরুলগীতি ‘প্রজাপতি প্রজাপতি’ ও রবীন্দ্রসংগীত ‘আমরা সবাই রাজা’ দুটি গান প্রকাশিত হয়েছে। যা বেশ জনপ্রিয়তা পেয়েছে।

তবে লাকী আকন্দের গেয়ে যাওয়া গানটি নিজের কণ্ঠে পরিবেশনের অনুভূতি জানাতে গিয়ে রোদেলা গণমাধ্যমকে বলেন, ‘এতো গুণী একজন মানুষের গান গাইতে যাচ্ছি, এটা ভেবে আমি ভীষণ নার্ভাস ছিলাম। গানটি শেষ করার জন্য প্রচুর সাহসের প্রয়োজন ছিল। আর এই সাহসটা আম্মুর (ন্যান্সি) চাইতে সানি মামাই আমাকে বেশি দিয়েছেন। আম্মু খালি ভুল ধরে। রাজীব ঘোষ আঙ্কেল মিউজিক রি এরেঞ্জমেন্ট করেছেন। গানটিতে মিউজিকের বাহুল্য নেই।’

রোদেলা আরও বলেন, ‘গানটি নতুন রূপে নিয়ে আসতে গিয়ে ভুল-ত্রুটি হতে পারে। সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। কতটুকু ভালো গেয়েছি জানি না, তবে পূর্ণ ভালোবাসা দিয়ে গানটি গাওয়ার চেষ্টা করেছি।’

প্রসঙ্গত, জনপ্রিয় সংগীত শিল্পী ন্যান্সির মেয়ে রোদেলা বর্তমানে ময়মনসিংহের একটি স্কুলে অষ্টম শ্রেণিতে অধ্যয়ণরত। পড়াশুনার পাশাপাশি রোদেলা বিজন তোপদারের কাছে শাস্ত্রীয় সংগীতের তালিম নিচ্ছে।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ