মাদকের চালান ধরিয়ে দেওয়ায় গরু ব্যবসায়ীকে পিটিয়ে আহত

রাজশাহীর চারঘাট উপজেলায় পাজ্ঞাতন আলী (৪০) নামে এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। ফেনসিডিলের চালান ধরিয়ে দেওয়ার অভিযোগে বুধবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী ইউসুফপুর গ্রামে সন্ত্রাসীরা তার উপর হামলা করে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঞ্জাতনের স্ত্রী জানান, দীর্ঘদিন ধরে ইউসুফপুর এলাকার আজাদের নেতৃত্বে সীমান্তে একটি বড় মাদকচক্র ফেনসিডিলের চালান এনে দেশের ভেতরে পাচার করছে। সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনী আজাদ সিন্ডিকেটের আনা ফেনসিডিলের একটি চালান ধরে ফেলে। এ ঘটনায় মাদকসম্রাট আজাদ ও তার লোকেরা একই গ্রামের পাঞ্জাতন আলীকে দায়ী করে আটক ফেনসিডিলের দাম আদায়ের জন্য চাপ দিয়ে আসছিল।

এলাকাবাসী জানান, বুধবার সন্ধ্যার দিকে আজাদের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী পাঞ্জাতন আলীকে লোহার রড দিয়ে পেটাতে থাকে। একপর্যায়ে রক্তাক্ত পাঞ্জাতন জ্ঞান হারিয়ে ফেললে সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এলাকাবাসী পাঞ্জাতনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস আতাতুর্ক জানিয়েছেন, হামলায় পাঞ্জাতনের একটি হাত ও এক পা ভেঙে গেছে। জরুরিভাবে তার অপারেশন করতে হবে। পাঞ্জাতনের শরীর ও মাথাতেও আঘাত গুরুতর বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, ঘটনা জানার পর দ্রুত আইনি পদক্ষেপ নেওয়ার জন্য চারঘাট থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি হামলাকারীদের গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

টাইমস/এসজে

Share this news on: