চাঁদপুরে টাকা ধার না দেয়ায় এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

 

চাঁদপুরে টাকা ধার না পেয়ে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে নিহতের বড় ভাই অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. আব্দুল হক খান মিন্টু চাঁদপুর সদর মডেল থানায় এই মামলা করেন।

নিহত মো. সুমন খান (৩৫) রঘুনাথপুর খান বাড়ির মৃত আব্দুল কাদির খানের ছেলে। তিনি চাঁদপুর শহরে স্ট্যান্ডার্ড ব্যাংকের নিরাপত্তা কর্মী ছিলেন।

মামলার বাদী আব্দুল হক খান মিন্টু জানান, গত ৫ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে সুমনের কাছে টাকা ধার চান একই এলাকার গাজী বাড়ির দেলায়ার গাজীর ছেলে নাজমুল গাজী। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে স্থানীয়রা তাদের শান্ত করে বিদায় করে দেন। এর দেড় ঘণ্টা পর নাজমুল গাজীসহ বেশ কয়েকজন যুবক মিলে সুমনকে ওয়াপদা রাস্তার ওপর একা পেয়ে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন।

গুরুতর আহত সুমনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। শুক্রবার সকালে সেখানেই তার মৃত্যু হয়।

মিন্টুর দাবি নাজমুলের নেতৃত্বে মোস্তফা হাজীর ছেলে জিহাদ হাজী, খোকন গাজীর ছেলে তামিম, বাচ্চু গাজীর ছেলে তোফায়েল, সাজু গাজীর ছেলে সাগর, মিজান গাজীর ছেলে সুফিয়ান, জাহাঙ্গীর বেপারীর ছেলে লিমন বেপারীসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সুমনের ওপর হামলা চালায়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

টাইমস/এসজে

Share this news on: