‘কাঙ্খিত’ নারীর মুকুট জিতলেন মিমি

টালিগঞ্জের অভিনেত্রীদের মধ্যে ২০২০ সালের জন্য ‘সবচেয়ে কাঙ্খিত’ নারীর মুকুট জিতেছেন মিমি চক্রবর্তী। ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়ার কলকাতা ভার্সন ‘কলকাতা টাইমসের’ এক দর্শক জরিপে জয়ী হয়েছেন টালিগঞ্জের এই হার্টথ্রব নায়িকা।

এর আগে ২০১৯ সালে একই আয়োজনে জয়ী হয়েছিলেন টালিগঞ্জের আরেক সুন্দরী নুসরাত জাহান। মিমি হয়েছিলেন দ্বিতীয়। তবে এবার মিমি প্রথম হলেও তৃতীয় হয়েছেন নুসরাত। আর জরিপে দ্বিতীয় অবস্থানে রয়েছেন ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পাওয়া আরেক অভিনেত্রী মধুমিতা সরকার। তিনি এরই মধ্যে ‘চিনি’ সিনেমার মাধ্যমে নতুন করে আলোড়ন ফেলেছেন।

এদিকে টাইমস অব ইন্ডিয়ার জরিপে শীর্ষস্থান দখলের প্রতিক্রিয়ায় ইনস্টাগ্রাম পোস্টে মিমি চক্রবর্তী বলেছেন, ‘আমাকে সম্মানিত করার জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। বিষয়টি আমার জন্য ভীষণ আনন্দের। একজন শিল্পী হিসেবে চলচ্চিত্র, গান ও পরিবেশনার মাধ্যমে দর্শকদের বিনোদিত করে যেতে চাই। কঠোর পরিশ্রমের স্বীকৃতি পাওয়ার অনুভূতি দারুণ।’

প্রসঙ্গত, মিমি চক্রবর্তী ২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ চলচ্চিত্রের মাধ্যমে টালিগঞ্জে পা রাখেন। এরপর ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রলয়’, ‘গল্প হলেও সত্যি’, ‘শুধু তোমারি জন্য’সহ বেশ কয়েকটি সুপারহিট চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

এছাড়া ২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে যাদবপুর আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।

 

টাইমস/এসএন

Share this news on: